শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, ঝুলন্ত অবস্থায় উদ্ধার দেহ! অভিযোগের তীর লিভ-ইন পার্টনারের দিকে

চৈত্রী আদক

প্রকাশিত: জুন ২১, ২০২২, ০২:২৮ পিএম | আপডেট: জুন ২১, ২০২২, ০৮:২৮ পিএম

ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, ঝুলন্ত অবস্থায় উদ্ধার দেহ! অভিযোগের তীর লিভ-ইন পার্টনারের দিকে
ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, ঝুলন্ত অবস্থায় উদ্ধার দেহ! অভিযোগের তীর লিভ-ইন পার্টনারের দিকে

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ বিনোদন জগতে ফের দুঃসংবাদ। বেশ কয়েকদিন আগে পল্লবী, বিদিশা সহ একের পর এক অভিনেত্রী ও মডেলের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে ছড়িয়ে পড়েছিল চাঞ্চল্য। সেই রেশ কাটতে না কাটতেই আবারও একই ঘটনা। ভুবনেশ্বরের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল ওড়িয়া অভিনেত্রী রশ্মিরেখা ওঝার মৃতদেহ।

সূত্রের খবর, ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন রশ্মিরেখা। গত ১৮ জুন রাতে ভুবনেশ্বরের বাড়ি থেকেই উদ্ধার করা হয় ২৩ বছর বয়সী অভিনেত্রীর ঝুলন্ত দেহ। প্রাথমিক অনুমান, পাখায় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন। ঘর থেকে মিলেছে সুইসাইড নোটও। তাঁর মৃত্যুতে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

মেয়ের আত্মহত্যা কোনওভাবেই মেনে নিতে পারছেন না অভিনেত্রীর বাবা। তাঁর অভিযোগ, মেয়ের আত্মহত্যার জন্য দায়ী তাঁর লিভ-ইন পার্টনার সন্তোষ পাত্র। ইতিমধ্যেই অভিনেত্রীর দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তের উদ্দেশ্যে। পুলিশের প্রাথমিক অনুমান আত্মহত্যাই করেছেন অভিনেত্রী। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে না আসা পর্যন্ত সঠিকভাবে কিছু বলা যাচ্ছে না। ইতিমধ্যেই অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘর থেকে পাওয়া সুইসাইড-নোট অনুযায়ী, নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি রশ্মিরেখা। কিন্তু অভিনেত্রীর এই পরিণতির জন্য তাঁর প্রেমিক সন্তোষকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন অভিনেত্রীর বাবা। তিনি জানিয়েছেন, শনিবার মেয়েকে বারংবার ফোন করলেও কোনও উত্তর দেননি অভিনেত্রী। এরপর রশ্মিরেখা মৃত্যুর খবর অভিনেত্রীর পরিবারকে জানান সন্তোষই।

এই প্রসঙ্গে বাড়ির মালিক জানিয়েছেন, স্বামী-স্ত্রীর পরিচয়েই ওই ভাড়া বাড়িতে থাকতে শুরু করেন রশ্মিরেখা ও সন্তোষ। ঘটনার দিন তাঁদের মধ্যে কোনও বিবাদ হয়েছিল কিনা সেই প্রসঙ্গে কিছু জানেন না বাড়ির মালিক।

প্রসঙ্গত, মাসখানেক আগেই ছোটপর্দার দুই অভিনেত্রী আত্মঘাতী হন। ফ্ল্যাট থেকে উদ্ধার হয় ‘মন মানে না’ ধারাবাহিক খ্যাত পল্লবীর ঝুলন্ত দেহ। সেক্ষেত্রেও অভিনেত্রীর পরিবার পল্লবীর লিভ-ইন পার্টনার সাগ্নিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই তদন্ত এখনও চলছে। পল্লবীর মৃত্যুর জের কাটতে না কাটতেই আত্মহননের পথ বেছে নেন বিদিশা। সুইসাইড নোট থেকে জানা যায়, কেরিয়ারের শুরুতেই আশানুরূপ ফল না মেলায় আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেন বিদিশা।