সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

Anubrata Mandal: ‍‍`ভালো লোক‍‍`! রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের প্রশংসায় পঞ্চমুখ অনুব্রত মণ্ডল

শ্রেয়সী দত্ত

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২, ০৮:৫৮ পিএম | আপডেট: জানুয়ারি ৩০, ২০২২, ০৬:০৫ এএম

Anubrata Mandal: ‍‍`ভালো লোক‍‍`! রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের প্রশংসায় পঞ্চমুখ অনুব্রত মণ্ডল
‍‍`ভালো লোক‍‍`! রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের প্রশংসায় পঞ্চমুখ অনুব্রত মণ্ডল

বিতর্কিত মন্তব্যে অনুব্রত মণ্ডলকে টেক্কা দেওয়ার সাধ্য বঙ্গ রাজনীতিতে প্রায় বলতে গেলে কারোরই নেই। বিভিন্ন সময়ে একাধিক বিতর্কিত মন্তব্য করে শিরোনাম দখল করে নিয়েছেন তিনি। আর এবার তাঁর মুখেই শোনা গেল বিজেপি স্তুতি। দলের অনুষ্ঠানে এসে রাজ্য বিজেপি সভাপতির দেদার প্রশংসা করলেন অনুব্রত মণ্ডল। সরাসরি সুকান্ত মজুমদারকে ভালো ছেলে বলেও উল্লেখ করলেন তিনি।

 

প্রসঙ্গত, আজ অর্থাৎ শনিবার বোলপুরে তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে এক কর্মসূচিতে যোগ দেন অনুব্রত মণ্ডল। আর  ওই অনুষ্ঠানেই এদিন খয়রাশোল এলাকার ১৫০ বিজেপি কর্মী তৃণমূল কংগ্রেসে যোগ দেন। আর এই দলবদলুদের হাতে পদ্মফুল ছাড়িয়ে ঘাসফুল পতাকা তুলে দেন অনুব্রত। আর এরপর‌ই তিনি হুংকার দেন আপাতত দেড়শো জন তৃণমূলে যোগ দিলেন। আরও আড়াই হাজার জনের নাম রয়েছে। তারা পরে জয়েন করবেন।

 

তবে এদিন রাজ্যের প্রধান বিরোধী দল সম্পর্কে বলতে গিয়ে অনুব্রত মণ্ডল বলেন, ‍‍`শরীর খারাপ আছে শরীর ভালো থাকলে শিলিগুড়ির ভোটের প্রচারে যাব। রাজ্য বিজেপিতে তো এখন খেয়োখেয়ি চলছে। কিন্তু এইসবের মাঝে মানতে হবে রাজ্য বিজেপি সভাপতির নাম আছে, লোকটা ভালো। স্ট্যামিনা আছে। একের পর এক, ধরাধড় ফেলে দিচ্ছে।‍‍`

 

অনুব্রত বাবু আরও বলেন, ‍‍`সুকান্তবাবুকে আমি ধন্যবাদ জানাই। গুড ডিসিশন। কিছু করলেই ফেলে দাও।" আর এভাবেই এদিন বিজেপির রাজ্য সভাপতির সুনাম করলেন অনুব্রত মণ্ডল।