রবিবার, ১৯ মে, ২০২৪

প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব! সুকান্তকে সরাসরি আক্রমণ অনুপমের

মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২, ০৮:৪৬ পিএম | আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২, ০৩:১২ এএম

প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব! সুকান্তকে সরাসরি আক্রমণ অনুপমের
প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব! সুকান্তকে সরাসরি আক্রমণ অনুপমের

ফের একবার প্রকাশ্যে বিজেপির অন্তর্দ্বন্দ্ব। এবার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে সরাসরি আক্রমণ করলেন বিজেপি নেতা অনুপম হাজরা। বিজেপির রাজ্য সভাপতিকে ‍‍`ব্যক্তিত্বহীন‍‍` বলে কটাক্ষ করলেন অনুপম বাবু। এদিন সরাসরি রাজ্য সভাপতি কে আক্রমণ করলেও নাম না করে বিজেপির অনেক নেতাকেই নিশানা করেছেন বোলপুরের প্রাক্তন বিজেপি সাংসদ।

বিজেপির একটি সাম্প্রতিক বাইক  র‍্যালিতে অনুপম হাজরাকে আমন্ত্রণ জানানো হয়নি। আর এই নিয়েই রীতিমত ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তার কথায়, "যেদিন মিছিল হয় সেদিন হয়তো আমি বোলপুরে ছিলাম না, কিন্তু তার আগের দিন পর্যন্ত ছিলাম। আমি ওখানকার প্রাক্তন সাংসদ বোলপুরের ছেলেও আমি। বাইরে থেকে লোক আনা হলো, আর আমাকে জানানোর একবার প্রয়োজন মনে হলো না"?

এরপরেই বাংলার বিজেপি সংগঠন নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। অনুপম হাজরা এদিন বলেন, "রাজ্য সভাপতির মধ্যে ব্যক্তিত্ব থাকা দরকার। উনি যদি সংগঠনের প্রধানের কথায় ওঠেন বসেন তাহলে মুশকিল হবে।" এরপরেই বোলপুরের প্রাক্তন সংসদের কটাক্ষ, "তুমি যখন সাকসেসফুল হতে পারছ না, বিরাট কিছু করতে পারছো না, তাহলে অন্যের সহযোগিতা নিতে ক্ষতি কি"

এখানেই থেমে না থেকে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে অনুপম হাজরা আরও বলেন, "তৃণমূলের কাছে মার খাবো কিন্তু নিজের দলের কাউকে উপরে উঠতে দেব না, এই মেন্টালিটি যদি চলতে থাকে তাহলে এবারেও ৭৭ এই আটকে যাবে।" এরপর কার্যত এক প্রকার হুশিয়ারি দিয়েই অনুপম হাজরা জানান, "বি এল সন্তোষ বা সুনীল বানসালজির কাছে যদি রাজ্য বিজেপির সংগঠনে কোথায় খুত রয়েছে সেটা তুলে ধরতে যাই, তাহলে ওনারা ফলস পজিশনে পড়ে যাবেন। সবাই সত্যি কথা নিতে পারেন না। তাই জাতীয় সম্পাদক হওয়ার পরেও রাজ্য অফিসে আমার জন্য কোন ঘর বরাদ্দ হয়নি"।