শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

Joy Banerjee: বেসুরো জয় বন্দ্যোপাধ্যায় এবার যাচ্ছেন তৃণমূলে! কবে যোগদান জানালেন নিজেই

মৌসুমী বসাক

প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২২, ১০:১৬ পিএম | আপডেট: জানুয়ারি ৩০, ২০২২, ০৬:০৪ এএম

Joy Banerjee: বেসুরো জয় বন্দ্যোপাধ্যায় এবার যাচ্ছেন তৃণমূলে! কবে যোগদান জানালেন নিজেই
বেসুরো জয় বন্দ্যোপাধ্যায় এবার যাচ্ছেন তৃণমূলে! কবে যোগদান জানালেন নিজেই

বহুদিন থেকেই বেসুরো বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায় (Joy Banerjee)। বিধানসভা নির্বাচনের পর পুরসভা নির্বাচনের আগে তাকে দল বিরোধী মন্তব্য করতে শোনা গিয়েছে বারবার। এবার পাকাপাকিভাবে তৃণমূলে যোগদান করতে চলেছেন বলে জানালেন তিনি। গোয়ায় আসন্ন বিধানসভা নির্বাচন মিটে গেলে ঘাসফুল শিবিরে যোগদান করবেন বলে জানিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়।

 

২০১৪ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়। এরপর বঙ্গ বিজেপি বিভিন্ন দায়িত্বও দিয়েছিল তাঁকে। নির্বাচনে প্রার্থী হন তিনি। কিন্তু কোনও বারেই জয়ী হতে পারেননি। এরপর একুশের বিধানসভা ভোটে টিকিট পেতে পারেন বলেও শোনা গেলেও দল তাকে প্রার্থী করেনি। পর থেকেই ক্রমেই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিতে শুরু করেছিলেন এই সদ্য প্রাক্তন বিজেপি নেতা।

 

এরপর শনিবার সকাল থেকেই জল্পনা শুরু হয় তৃণমূলে যোগ দিতে পারেন তিনি।এরপর এদিন সন্ধ্যায় সল্টলেকে এক তৃণমূল নেতার সঙ্গে সাক্ষাৎ করেন জয় বন্দ্যোপাধ্যায়। সাক্ষাৎ সেড়ে তিনি বলেন, "আমি তৃণমূলে আবেদন করেছিলাম। এখানে সিস্টেমটা হচ্ছে আবেদন করতে হয়। সেটা ওনারা দেখেছেন। ১২ ফেব্রুয়ারি গোয়ার ভোট। তৃণমূলের সর্বোচ্চ নেতৃত্ব খুবই ব্যস্ত। ওরা ১২ তারিখের পর ফিরবে। ১৪ তারিখের পর আমাকে একটা জয়েনিং ডেট দেওয়া হবে"।

 

তার আরও বক্তব্য, "আমি ছোট থেকেই মানুষের সঙ্গে। সিনেমাটাও মানুষকে নিয়ে, রাজনীতিটাও মানুষকে নিয়ে। সেই জন্য মানুষ যার সঙ্গে আমি তার সঙ্গে থাকব ঠিক করি।গত ৬ নভেম্বরই আমি প্রধানমন্ত্রীজীকে চিঠি দিয়ে জানিয়েছিলাম বিজেপি থেকে সরে যাচ্ছি। যে দল মানুষের সঙ্গে আছে, মানুষ যার সঙ্গে আছে এবং মানুষ দু’হাত তুলে যে দলকে আশীর্বাদ করেছে আমি তাদের সঙ্গে।"